পদ্মাসেতু উদ্বোধন হবে শুনলেই বিএনপির মুখ কালো হয়ে যায়

দৈনিক আমাদের মাতৃভূমি
২৩ মে ২০২২, ০৮:১৪ অপরাহ্ন
Link Copied!

স্টাফ রিপোর্টার, ঢাকা


আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মাসেতু উদ্বোধন হবে একথা শুনলেই বিএনপির মুখ কালো হয়ে যায়। রোববার ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী মৎস্যজীবী লীগের ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 


ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে আছে বলেই বাংলাদেশ আজ ভালো আছে। শেখ হাসিনার জন্যই পথ হারায়নি বাংলাদেশ। শেখ হাসিনা থাকলে বাংলাদেশের উন্নয়ন হবে। শেখ হাসিনা থাকলে আমরা থাকব। তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পর শেখ হাসিনার মতো সাহসী  ও জনপ্রিয় নেতা সৃষ্টি হয়নি। আজ শেখ হাসিনাকে নিয়ে আমরা গর্ব করি।  কারণ বিশ্বের সৎ ৩ জন প্রধানমন্ত্রীর মধ্যে শেখ হাসিনা একজন।


বিএনপি সন্ত্রাসের হোতা উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নেতারা শেখ হাসিনাকে আজ পদত্যাগ করতে বলছেন। আপনারাই বলেন, শেখ হাসিনাকে কি দেশের জনগণ পদত্যাগ করতে বলে!  বলে না। দেশের জনগণ তার পদত্যাগ চায় না।  কাজেই তাদের কথায় শেখ হাসিনা কখনই পদত্যাগ করবেন না।  আসলে ব্যর্থতার দায়ে বিএনপি টপ টু বটম পদত্যাগ করা উচিৎ।  


সম্প্রতি আওয়ামী মৎস্যজীবী লীগের মহানগর উত্তরের নবঘোষিত কমিটির বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পর্কে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিষয়টা ইতিমধ্যে আমাদের নজরে এসেছে।  অভিযোগগুলো আমরা খতিয়ে দেখবো। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী বলেন, শুধু মিছিল মিটিং আর সভা সমাবেশ করলে হবে না।  রাজনীতি করতে হবে মানুষ ও মানবতার কল্যাণে। সুখে দুঃখে মানুষের পাশে থাকতে হবে। 


আওয়ামী মৎস্য জীবী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা সায়ীদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নষ্করের সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে রাখেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুল সোবহান গোলাপ।  অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী মৎস্যজীবী লীগের কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিক, সহ সভাপতি আবুল বাশার  মুহাম্মদ আলম প্রমুখ।