জাফলং সংগ্রাম সীমান্তে বিজিবি'র হাতে মাদকসহ আটক-১

দৈনিক আমাদের মাতৃভূমি
২২ ডিসেম্বর ২০২১, ০২:৫৮ অপরাহ্ন
Link Copied!

নিজেস্ব প্রতিবেদক: মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার জাফলং  সংগ্রাম সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় মদ ও গাঁজাসহ  এক মাদক  ব্যবসায়ীকে আটক করেছে জাফলং সংগ্রাম সীমান্তের বিজিবি'র সদস্যরা।  মঙ্গলবার রাত ৯টার দিকে পৃথক অভিযানে ৪০ বোতল ভারতীয় মদ ও ১০০গ্রাম গাঁজাসহ  আটক করেন উপজেলার পূর্ব জাফলং গুচ্ছগ্রামের মান্নান মিয়ার ছেলে মো. নাজিম  উদ্দিনকে (৩৩)। এসময় নাজিম উদ্দিন এর সঙ্গে থাকা অন্যান্য চোরাকারবারিরা  পালিয়ে যায়।

 সংগ্রাম ৪০ বিজিবি'র নায়েব সুবেদার মো. ইউনুস আলী প্রেসনোটে  মঙ্গলবার দুপুরে জানান, ২১ ডিসেম্বর রাত আনুমানিক  ৯ঃ০০ ঘটিকায় সংগ্রাম  বিজিবি'র নায়েব সুবেদার এর নেতৃত্বে টহল দল দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত  পিলার ১২৭৩/৪-এস হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশ অভ্যন্তরে জিরো পয়েন্ট নামক  স্থানে গোপন সংবাদের ভিত্তিতে সীমান্ত এলাকায় বিজিবি'র টহল জোরদার করেন।  নাজিম উদ্দিন ও তার সঙ্গীদের নিয়ে ভারত থেকে অফিসার চয়েজ ৪০ বোতল ভারতীয় মদ  এবং ১০০গ্রাম গাঁজাসহ উৎপেতে থাকা বিজিবি সদস্য ১২৭৩পিলার -৪এস এর সীমান্ত  পিলার অতিক্রম করে চোরাকারবারিরা বাংলাদেশ অভ্যন্তরে প্রবেশ করা মাত্র  চারদিক থেকে চোরাকারবারিদের বিজির সদস্যরা গিরে ফেলে। এসময় নাজিম উদ্দিন'র  সাথে থাকা কয়েকজন দৌড়ে পালিয়ে যায় সংগ্রাম বিওপির নায়েব সুবেদার মো. ইউনুস  আলীর নেতৃত্বে নাজিম উদ্দিনকে আটক করতে সক্ষম হয়। বিজিবি সূত্রে জানা যায় এক বোতল ভারতীয় অফিসার চয়েস  যার মূল্য ১৫০০’শ টাকা এবং  ষাঁড়ে তিন হাজার  টাকা কেজি মূল্যের ১০০ গ্রাম গাঁজাসহ ৬৩হাজার টাকার মূল্যের নিষিদ্ধ ঘোষিত  অবৈধ মালামাল দিয়ে গোয়াইনঘাট থানায় মঙ্গলবার রাতেই সোপর্দ করেন।  

 এবিষয়ে গোয়াইনঘাট থানার ওসি পরিমল চন্দ্র দেব, ঘটনার সত্যতা নিশ্চিত করে  এবং বুধবার গোয়াইনঘাট থানা পুলিশ জব্দকৃত মালামাল ও আসামি নাজিম উদ্দিনকে  আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন বলে জানা যায়।


 আমাদের মাতৃভূমি