মির্জা ফখরুলের রোগমুক্তি কামনায় মালয়েশিয়ায় দোয়া মাহফিল

দৈনিক আমাদের মাতৃভূমি
১৫ জানুয়ারী ২০২২, ০৪:০৪ অপরাহ্ন
Link Copied!

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও পরিবারবর্গের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মালয়েশিয়া শাখা। শুক্রবার স্থানীয় সময় রাজধানী কুয়ালালামপুরের বাংলা মার্কেট খ্যাত কোতারায়ার সুরাও আল মালিকে বাদ মাগরিব উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

মালয়েশিয়া বিএনপির সিনিয়র নেতা শহীদুল্লাহ শহীদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মালয়েশিয়া বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি মাহবুব আলম শাহ। বিশেষ অতিথি যুবদলের সাবেক সভাপতি মো নাসির উদ্দিন নাসির, সাবেক সাধারণ সম্পাদক মো. মিনহাজ মন্ডল, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবু কাউছার ভূঁইয়া।

এসময় আরও উপস্থিত ছিলেন কুয়ালালামপুর মহানগর যুবদল সহ- সভাপতি একে এম মাজারুল ইসলাম পান্না, মালয়েশিয়া বিএনপি নেতা মো খোকন ভূইয়া, যুবদলের মহানগর সহ-সভাপতি মো. হাশেম মোল্লা এবং  মালয়েশিয়া বিএনপির অঙ্গসংগঠনের বিভিন্ন শাখার নেতৃবৃন্দ ।

দোয়া মাহফিলে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার পরিবার বর্গসহ মুসলিম উম্মাহর জন্য দোয়া করা হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন সুরাও আল মালিকের পেশ ইমাম মাওলানা আবু তাহের।