ভোলার দৌলতখান উপজেলার অন্তর্গত দক্ষিন জয়নগর ইউনিয়নের চেয়ারম্যান বাচ্চু মিয়ার বিরুদ্ধে অপপ্রচার।

দৈনিক আমাদের মাতৃভূমি
২২ ডিসেম্বর ২০২১, ০১:১৫ অপরাহ্ন
Link Copied!

নিজস্ব প্রতিনিধি: দক্ষিণ জয়নগর ইউনিয়নের একজন সৎ আদর্শ ন্যায়পরায়ন জনপ্রতিনিধি হিসেবে বাচ্চু মিয়াকে জনগন বিপুল ভোটে নির্বাচিত করেন। তিনি বলেন জনগণের প্রতিনিধি হিসেবে আমি আমার সর্বোচ্চ দিয়ে জনগণের সেবা করতে চাই। তিনি নির্বাচিত হওয়ার পর থেকেই দল মত নির্বিশেষে সকল শ্রেনীর মানুষকে নিয়ে একটি সুন্দর ও আদর্শ ইউনিয়ন গঠনে কাজ করে যাচ্ছেন।

এলাকার জনগন তার মতো একজন সাধারণ ,সৎ আদর্শ ও ন্যায়পরায়ন জনপ্রতিনিধি পেয়ে খুশি বলে আমাদেরকে জানিয়েছেন। কিন্তু একটি কুচক্রী মহল তার এ সুনামকে নষ্ট করার জন্য একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছেন। তিনি জনগণের সেবক হিসেবে জনগণের স্বার্থে জনগনকে শাসন করার অধিকার রাখে। চেয়ারম্যানের সাক্ষাৎকার থেকে জানতে পারলাম যে তিনি তার ইউনিয়নে মেম্বার কর্তৃক হাফেজকে মারধরের অভিযোগ আমলে নিয়ে উপযুক্ত বিচার ও শাস্তি প্রদানের আশ্বাস স্বত্ত্বেও ভুক্তভোগী কোনো একটি মহলের ইন্দনে তাকে উপেক্ষা করে ভুক্তভোগী বিশৃঙ্খলা সৃষ্টি করে।আর এটা আমি চেয়ারম্যান এবং আমার ইউনিয়নের একটি বড় ধরনের মানহানিকর বিষয়।আমাকে জড়িয়ে যে অডিও ছড়িয়েছে এটা আমি শাসন করার একটি কৌশল হিসেবে গ্ৰহন করেছি।

মুঠোফোন কথা বলার অডিওকে পুঁজি করে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করবেন না।আমি আমার ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব।আর এই সকল কিছুতে আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি। পরিশেষে সকল ভেদাভেদ ভুলে জনগনকে সঙ্গে নিয়ে সকল অপকর্ম প্রতিরোধ সহ উন্নয়নমূলক কাজে তাকে সহযোগিতা করার জন্য সকলের সহযোগিতা চেয়েছেন।


আমাদের মাতৃভূমি