চাঁদপুরের চাঞ্চল্যকর উজ্জল মিয়াজী হত্যা মামলার আসামি তুষার খালাশি গ্রেফতার

দৈনিক আমাদের মাতৃভূমি
১৯ জুন ২০২২, ০৮:৪৬ অপরাহ্ন
Link Copied!

নিজস্ব প্রতিবেদক

চাঁদপুরের উত্তর মতলবের চাঞ্চল্যকর উজ্জল মিয়াজী হত্যা মামলার আসামি তুষার খালাশিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। শনিবার (১৮ মে) রাজধানীর উত্তরা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে সম্প্রতি হাইকোর্টের ভেতরে এক যুবককে মারধর ও মোবাইল চুরির ঘটনায় দায়ের করা মামলায় রাজধানীর শাহবাগ থানায় হস্তান্তর করে র‌্যাব-১। বিষয়টি নিশ্চিত করেন শাহবাগ থানার ডিউটি অফিসার।


তবে নিহত উজ্জল মিয়াজীর স্বজনদের দাবি, উত্তরা থেকে উজ্জল হত্যা মামলার ৪ আসামি তুষার খালাশি, জজ মিয়া খালাশি, আমির মোল্লাহ ও কবীর খালাশিকে আটক করা হয়েছিল। এসময় বাবলা ডাকাত পালিয়ে যায়। কিন্তু শুধু তুষার খালাশিকে গ্রেফতার হয়েছে বলেও দাবি করেন তারা।


এ বিষয়ে বিস্তারিত জানতে র‌্যাব ১১ এর অভিযানে থাকা উপ-পরিদর্শক হুমায়ুন কবীরকে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করা হলেও তিনি কল রিসিভ করেননি। এর আগে গেল ৪ মে চাঁদপুরের উত্তল মতলবে ব্যবসায়ী উজ্জল মিয়াজীকে নির্মমভাবে কুপিয়ে ও গুলি করে হত্যা করে হত্যা করে অভিযুক্তরা। এ বিষয়ে চাঁদপুরের উত্তর মতলব থানায় একটি হত্যা মামলাও দায়ের করেন নিহতের বড় ভাই গেলাম কিবরিয়া মিয়াজী। আসামীরা প্রকাশ্যে থাকলেও এ ঘটনায় গত ১ মাসে কোনো আসামিকে স্থানীয় পুলিশ গ্রেফতার করেনি বলেও অভিযোগ নিহতের বড় ভাইয়ের।