সাবেক ছাত্রলীগ নেতা মুবিনুজ্জামান মুমিনের ত্রাণ বিতরণ

দৈনিক আমাদের মাতৃভূমি
২২ মে ২০২২, ০৮:৩২ অপরাহ্ন
Link Copied!

স্টাফ রিপোর্টার, সিলেট


সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক উপ-সাহিত্য সম্পাদক মুবিনুজ্জামান মুমিনের উদ্যোগে নিজস্ব অর্থায়নে বন্যা দুর্গত এলাকায় প্রতিদিনের ন্যায় আজও ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। গোলাপগঞ্জের বাঘা ইউনিয়ন ও কানাইঘাটের রাজাগঞ্জ ইউনিয়নে প্রতিদিন শতাদিক পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করে চলেছেন। এলাকার বিত্তশালী ও যুবকদের উদ্ভুদ্ধ করে তাহার এ মানবিক কার্যক্রম অব্যাহত রয়েছে।



এক বক্তব্যে মুমিনুজ্জামান মুবিন বলেন, আকস্মিক বন্যায় এলাকায় মানুষের ঘরবাড়ি প্লাবিত হলে আমি এলাকার যুবকদের নিয়ে প্রথমে মানুষজনকে উদ্ধার করে আমার নিজ বাড়িসহ এলাকার উচু বাড়িতে আশ্রয় দেই। মানুষের পাশাপাশি গবাদি পশু, হাসমুরগীসহ গৃহপালিত প্রানীদেরও উদ্ধার করে তাদের খাদ্য সহায়তা নিশ্চিত করার চেষ্টা করি। একই সাথে বন্যা দুর্গত এলাকায় ত্রাণ বিতরণ এর উদ্যোগ গ্রহণ করে ত্রাণ দেই। যা এখনো অব্যাহত আছে। 



গতকাল আমরা আমাদের নিজেস্ব অর্থ্যয়নে রাজাগঞ্জ ইউনিয়ন ১ নং চাঁন্দর বাজার ওয়াডে বন্য্যয প্লাবিত ৮০ টা গরিবারে  বন্যায় অসহায় মানুষের মাঝে, নিত্য প্রয়োজনিয় খাদ্য ঘরে ঘরে  পৌঁছে দিলাম। এবং আমাদের কে সহ যোগিতা করেছেন আমাদের চাচা ভাই ভাতিজা ও    সার্বিক সহযোগীতা করেছেন আমাদের ভাতিজা এরশাদ জাাবেদ অলি ছয়দু রহমান আব্দুল্লা ছায়েম সুহেল (আব্দুল্লা ২) ছানি সহ আরো অনেক। এবং ধন্যবাদ জানাই আমাদের প্রবাসীদেরকে।